1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

হবিগঞ্জের চুনারুঘাটে ৪৬ বোতল সিগনেচার ও ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার!

  • আপডেট সময়ঃ শনিবার, ১ অক্টোবর, ২০২২
  • ১০০ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের আমরোড এলাকায়

অফিসার ইনচার্জ আলী আশরাফ এর দিক নিদর্শনার এস আই খুর্শেদ আলম এর নেতৃত্বে  অভিযান পরিচালনা করে এক মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে  পুলিশ!

শুক্রবার (৩০ সেপ্টেম্বর২২) ইং দুপুরে চুনারুঘাট থানা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে মাদক ব্যবসায়ী কে গ্রেফতার এর বিষয় টি নিশ্চিত করেন!

থানা পুলিশের সুত্রে জানা যায় গত কাল রাত সারে ৯ ঘঠিকায় হবিগঞ্জ জেলা চুনারুঘাট উপজেলার বাল্লা সীমান্ত  থেকে মাদক সংগ্রহ করে হবিগঞ্জ আসার রাস্তায়  চুনারুঘাট উপজেলার আমরোডে অভিযান পরিচালনা করে হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর ইউনিয়নের বনগাও গ্রামের  আঃ কদ্দুছ মিয়ার ছেলে নাজমুল ইসলাম (শাহ আলম)  ( ২৬) কে ৪৬ পিছ ভারতীয় মদ ও ফেন্সিডিল সহ গ্রেফতার করেন!

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে শামীম অপর মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

বিষয় টি নিশ্চিত করেন চুনারুঘাট থানা পুলিশের ওসি( তদন্ত) গোলাম মোস্তফা।

তিনি জানান মাদকের বিরুদ্ধে চুনারুঘাট থানা পুলিশের অভিযান অব্যাহত রয়েছেন!

শেয়ার করুন

আরো দেখুন......